Road Transport and Highways Division, Government of the People's Republic of Bangladesh

Home
.:সড়ক যোগাযোগ সর্ম্পকিত যে কোন সমস্যার তথ্য প্রদান করুন:.    Back to Home | Search by Id 
 


Your IP Address: 54.167.254.78
Your Client IP Address: 54.167.254.78
Your Server IP Address: 54.167.254.78
Your Browser: CCBot/2.0 (http://commoncrawl.org/faq/)

সড়ক যোগাযোগ সর্ম্পকিত যে কোন সমস্যার তথ্য প্রদান করুন
প্রদানকারীর নাম : *

ফোন নম্বর: *


ই-মেইল : *


স্হান, জেলা : *

বর্ণনা : *

সমস্যার/ক্ষতিগ্রস্থ স্থানের ছবি (যদি থাকে):
(Max size : 2MB)

আরো ছবি দিন


কোড নম্বরটি লিখুন



তথ্য প্রদানে কোনো কারিগরী ত্রুটির সম্মুখীন হলে যোগাযোগ করুন - ৯৫৭৫৫২৭ এই নম্বরে, E-mail : programmer1@rthd.gov.bd

 
ওয়েবসাইটের মাধ্যমে প্রাপ্ত সড়ক যোগাযোগ সর্ম্পকিত তথ্য
Print  
9173. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না। See Reply
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Mymenshing , Gafargaon
তারিখ ও সময় : 23 May, 2017 05:01:58
বর্ণনা :

23বিষয়:-ট্রেন এর টিকিট দূনিতি সমস্যা সমাধানের জন্য আবেদন

জনাব

যথাবিহিম সম্মানপুর্বক বিনীত নিবেদক .এই যে আমরা ময়মনসিংহ,গফরগাঁও এর স্থায়ীবাসিন্দা আমাদের গফরগাঁও সহ আশে পাশের 90% লোক  প্রতিদিন ব্যবসা,শিক্ষা,চাকরি সহ বিভিন্ন কারনে  রেলপথে যাতাযাত করে .কিন্তু দু:খের বিষয় গফরগাঁও সব সময় যাত্রীদের হয়রানি করা হয় .গফরগাঁও হতে কোনো দিন কোনো টিকিট এর সিট পাওযা যাইনা.এখানে লোক চোখের সামনে কিছু লোক ব্রেকে টিকিট ‍বিত্রয় করতেছে চরা দামে যা সাধারন নিম্ন আয়ের মানুষের দ্বারা কিনা সম্ভাব না। 50 টাকার টিকিট 100 টাকা বিত্রয় করছেে। আর 85 টাকার টিকিট 200-250-300 টাকাও বিক্রয় করছে ,প্রশাসন এতে নিরব বিছুই বলনা ,তাই আমরা গফরগাঁও বাসি যানতে চাই আমাদের এই সমস্যা সরকার লাগব করবে কি না ?

 

গফরগাঁও বাসির পক্ষহতে

মো: আবু সালেহ



9172. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : নোয়াখালী
তারিখ ও সময় : 22 May, 2017 18:37:35
বর্ণনা :

9171. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : মিরসরাই, চট্টগ্রাম ৬ নং ইছাখালি ইউনিয়ন বাসীর যাতায়াতের দূর্ভোগের শেষ নেই। মীরস্বরাই এর ৬নং ইছাখালি ইউনিয়নে লাখো মানুষের বসবাস। শুধু তাই নয় এ অঞ্চলে তৈরি হচ্ছে দেশের সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল। এ এলাকা মৎস্য শিল্পে ভরপুর। এছাডাও আরোও অনেক ধরনের শিল্প রয়েছে। যা পরিপূর্ণ যাতায়াত ব্যবস্থার কারনে উন্নয়ন ব্যহত হচ্ছে। এই অঞ্চলের যাতায়াতেরর প্রধান সড়ক মুহুরীপ্রজেক্ট-টেকেরহাট সড়ক। কিন্তু এই সড়কের বেহাল দশা।এই সড়ক দেখে বোঝার উপায় নেই যে এই সড়ক ইউনিয়নের প্রধান সড়ক। ফলস্বরূপ জনগনের দূর্ভোগের শেষ নেই। তাছাড়া এই সড়ক ছাএ-ছাএীদের যাতায়াতের অন্যতম মাধ্যম।বিশেষ করে এই ইউনিয়নের দক্ষিণাঞ্চল(টেকরহাট,­ ভূঁইয়ারোড়,মাদবারহাট)এর ছাএছাএীরা পড়েছে যাতায়াতের বিরাট সমস্যায়। তারা স্কুল,কলেজ,মাদ্রাসায় এমনকি পাবলিক পরিক্ষা গুলোতে সময় মত পৌছাতে পারে না। সড়কের এই অবস্থার ফলে যানবাহনের ভাড়া বেড়েছে দ্বিগুন।
তারিখ ও সময় : 18 May, 2017 11:39:06
বর্ণনা :

9169. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Dhaka
তারিখ ও সময় : 18 May, 2017 07:59:17
বর্ণনা :

১. আমি একটি গাড়ী ব্যবহার করি। এটা পারিবারিক বিশেষ করে বাচ্চাদের স্কুলে নেয়া আনার ক্ষেত্রেই ব্যবহৃত হয় বেশি। যাত্রাপথে ট্রাফিক পুলিশ একাধিকবার গাড়ী থামিয়ে চেক  করেন। সম্প্রতি আমার বাচ্চাকে চিকিৎসেকর কাছে নেওয়ার সময় তিন স্থানে গাড়ী থামিয়ে চেক করেন। যানজট ও ৩ বার চেকিংয়ে অন্তত ৪৫ মিনিট সময় নষ্ট হয় ফলে যথাসময়ে হাসপাতালে পৌছাতে না পারায় ডাক্তার না পেয়ে ফিরে আসতে হয়। এ ছাড়া আরেক দিন সকালে বাচ্চাকে নিয়ে স্কুলে যাওয়ার পথে পুলিশ গাড়ী থামাতে বললে, ড্রাইভার বলেছিল ফাইনাল পরীক্ষা চলছে। এমনিতেই জ্যামের কারণে দেরি হয়ে গেছে আমি আসার পথে আপনাকে কাগজপত্র দেখাই। এই অনুরোধ করাতে পুলিশ তাকে ধমক দিয়ে কাগজপত্রে ত্রুটি না পেয়েও জরিমানা করে এবং অনেকটা সময় নষ্ট করে। ফলে পরীক্ষা হলে পৌছাতে প্রায় ২০ মিনিট দেরি হয়ে যায়।
২. আমার গাড়ীতে অন্যান্য সব গাড়ীর মতই বাম্পার লাগানো রয়েছে। কিন্তু রাস্তায় বের হলেই দেখি পুলিশ আমার গাড়ী থামায় এবং মামলা দেয়। একাধিকার মামলা দিয়েছে। কিন্তু আমার গাড়ীতে লাগানো বাম্পারের মতো হুবহু বাম্পার পুলিশের গাড়ীতে আছে, সরকারি অফিসের প্রায় সকল গাড়িতেই আছে এবং এছাড়া নামি-দামি গাড়ীতেও আছে অথচ পুলিশ সেগুলো ধরছে না। আমার জিজ্ঞাসা- বাম্পারের আইনগুলো কি শুধু আমাদের মত সাধারণ মানুষের জন্য?



9162. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না। See Reply
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : গাজীবাড়ী,শিমুলিয়া,সাভার, ঢাকা।
তারিখ ও সময় : 09 May, 2017 01:51:19
বর্ণনা :

আমরা সাভার থানার ১ নং ইউনিয়ন শিমুলিয়ার ১নং অবহেলিত গ্রামবাসী। ঢাকা জেলার ভেতরে যোগাযোগ বিচ্ছিন্ন গ্রাম যে আছে সেটা আমাদের গ্রাম না দেখলে বিশ্বাস হবে না। আমাদের গ্রামে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় আছে। ৩৭ নং গাজীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়। যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার কারনে কোন শিক্ষকই এখানে আসতে চান না। আর আসলেও বেশীদিন এখানে থাকেন না। তাছাড়া শিক্ষার্থীরাও আসেন অনেক কষ্ট করে। এলাকার মানুষ তাদের ইমার্জেন্সী প্রয়োজনে ৩ কিলোমিটার পথ পায়ে হেটে গিয়ে শাখা সড়কে গিয়ে উঠেন। ডিজিটাল বাংলদেশে বাস করেও আমরা যেন এখনও এনালগ সিস্টেমেই আছি। ঢাকা জেলার, সাভার উপজেলার, শিমুলিয়া ইউনিয়নের রাঙ্গামাটি হতে গাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুরত্ব ২৭০০ মিটার।   প্রায় বিশবছরধরে বিভিন্নজনের আশ্বাস শুনতে শুনতে আমরা ক্লান্ত। কোনদিনও কি আমরা এই ২৭০০ মিটার রাস্তা পাকা হবেনা? আর কতদিন স্বপ্ন দেখতে হবে? 



9161. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : ঢাকা
তারিখ ও সময় : 07 May, 2017 14:11:48
বর্ণনা :

বরাবর,

প্রধান প্রকৌশলী,

সড়ক ও জনপথ অধিদপ্তর,

তেজগাঁও, ঢাকা।

 

বিষয়ঃ  (১)Re-Construction of 1 nos 2x6.00mx3.50m Box Culvert at 3rd km (Gap 3/1), 1 nos 2x6.00mx6.00m Box Culvert at 4th km (Gap 4/2), 2 nos 3x4.50mx4.50m Box Culvert at 12th km (Gap 12/5) & 13th km (Gap 13/3) and repair of existing culvert approaches at different KM of Sari-Gowainghat Road (Z-2012) under Sylhet Road Division of Road Zone, Sylhet during the year 2016-2017, Package No.: e-GP-08-Eight/PMPBridge &culvert/ACE/SZ/2016-2017, Tender ID No.: 85709 এবং

(২)Replacement of Deck Slab of RCC Girder Bridge at 20th km. of Moulvibazar-Rahnagar-Fenchugabj-Sylhet Road (N-208) and Construction of 3 Nos. RCC Box Culvert at different km. of Juri-Lathitila Road (R-282), Juri-Fultola-Batuli (link of Gazipur) (Z-2823) & Kulaura-Shamshernagar-Sreemongol Road (Z-2003) under Moulvi Bazar Road Division of Road Zone, Sylhet during the year 2016-2017 Package No.: e e-GP-09-Nine/ PMPBridge &Culvert/ACE/SZ/2016-17, Tender ID No.: 85710 এর দরপত্র মূল্যায়নে অনিয়ম প্রসঙ্গে।

 

প্রিয় মহোদয়,

 

যথাবিহীত সম্মানপূর্বক নিবেদন এই যে, আমরা বিষয়ে বর্ণিত দরপত্রের একজন দরদাতা। আমরা বিভিন্ন সড়ক জোনের অধীনে অনেক ব্রীজ-কালভার্ট নির্মাণকাজ কর্তৃপক্ষের সন্তুষ্টি সহকারে সম্পাদন করিয়াছি। আমার নির্মিত কোন ব্রীজ-কালভার্টের উপর অদ্যাবধি কোন প্রকার অভিযোগ আসেনাই। বিস্বস্ত সূত্রে জানতে পারলাম যে Additional Chief Engineer, RHD, Sylhet Zone সুপ্রীম কোর্টে দরপত্র সংক্রান্ত পরিপত্র নং- ২৫১, তাং ২৭/০৪/২০১৭ ইং এর বিষয়ে মামলা চলমান থাকা অবস্থায় বর্ণিত কাজগুলো MM Builders & Engineers Ltd & Al Jalal Corporation (JV) এর অনূকুলে CS অনুমোদনের জন্য প্রধান প্রকৌশলীর দপ্তরে সাপ্তাহিক ছুটির দিনে পরিকল্পিত ভাবে  প্রেরণ করেন। আমাদের জানামতে MM Builders & Engineers Ltd এর টেন্ডার ক্যাপাসিটি ইতিমধ্যে অতিক্রান্ত হইয়াছে। তাহার নামে পায়রা বন্দরে প্রায় ৪০০ কোটি টাকার কাজ, পানি উন্নয়ন বোর্ডের অধীনে কম-বেশী ৩৫০ কোটি টাকার কাজ, সিলেট সেনানিবাসে প্রায় ২৫০ কোটি টাকার কাজ, সুনামগঞ্জ সড়ক বিভাগের অধীনে প্রায় ৮৮ কোটি টাকার কাজ, সিলেট সড়ক বিভাগ ও সিটি কর্পোরেশনে কম-বেশী ৪০ কোটি টাকার কাজ, এল.জি.ই.ডি বরিশালে প্রায় ৮০ কোটি টাকার ব্রীজের কাজ, ঢাকা সিটি কর্পোরেশন উত্তরে প্রায় ১০০ কোটি টাকার কাজ, সর্বমোট কম-বেশী ১৩০৮ কোটি টাকার কাজ চলমান আছে। এমতাবস্থায় সঠিক তথ্য উপাত্তের ভিত্তিতে তাহার টেন্ডার ক্যাপাসিটি বিবেচনা করিলে কোন মতেই তাহাকে নতুন করে আর কোন কাজের এওয়ার্ড প্রদান করার অবকাশ নাই। অথচ বিগত ৫/৫/২০১৭ ইং তারিখ শুক্রবার বন্ধের দিন এতদসংক্রান্ত বিষয়ে সর্বোচ্চ আদালতে শুনানীর ঠিক ২ দিন পূর্বে তড়িঘড়ি করে বিশেষ উদ্দেশ্য চরিতার্থ করতে বিষয়ে বর্ণিত কাজের CS সমূহ প্রধান প্রকৌশলীর দপ্তরে অনুমোদনের জন্য প্রেরণ করেন। প্রকাশ থাকা আবশ্যক যে অদ্য সপ্তাহের প্রথম কার্যদিবসে উল্লেখিত পরিপত্রের ব্যপারে সুপ্রীম কোর্টের রুল সম্পন্ন হইয়াছে যাহাতে পূর্বেকার রেটিং ম্যাট্রিক্স পদ্ধতি বহাল রাখা হইয়াছে। কাজেই সর্বোচ্চ আদালতের রুল অমান্য করে CS অনুমোদন কোর্ট অর্ডার অবজ্ঞার সমান। এ ব্যপারে CS পূণঃমূল্যায়নের জন্য ফেরত পাঠানো প্রয়োজন আছে বলিয়া মনে করি এবং পূর্বেকার রেটিং ম্যাট্রিক্স পদ্ধতি অনুসারে মূল্যায়ন করা আবশ্যক। একইসঙ্গে দরপত্রের লিড ফার্মের টেন্ডার ক্যাপাসিটি চলমান কাজের তথ্য সংগ্রহের ভিত্তিতে মূল্যায়ন জরুরী।

 

অতএব মহোয় সমীপে প্রার্থনা যে সর্বোচ্চ আদালতের আদেশের প্রতি সম্মানপ্রর্দশন পূর্বক প্রেরিত CS পূণঃমূল্যায়নের জন্য এবং টেন্ডার ক্যাপাসিটি যথাযথ ভাবে নির্ণয় পূর্বক সংশ্লিষ্ট দপ্তরে ফেরত পাঠিয়ে সুবিচার প্রতিষ্ঠা করার জন্য মহোদয়ের দৃষ্টি আর্কষণ করতেছি।

 

বিনীত,

 

(মোঃ নুরুল হক সোহেল)

অথরাইজড সিগনেটরী

ডিসি-এইচসি জেভী

 



9160. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Chittagong
তারিখ ও সময় : 07 May, 2017 12:26:08
বর্ণনা :

Dear Sir,

Please be infomrd that I have submitted a request for ownership change with necessary fees & documents at Chittagong BRTA on 05-03-2017, the fix a date on 07-05-2017 for further action, more than two months. On the date I went to BRTA Chittagong to deliver bio-metric & finger print, but the concern person told me that the updates haven\'t been done yet. Than I went to Mr. Sohrab Hossain, Office Assistant cum Computer operator of BRTA, he told me callaously that the update process hasn\'t been done yet. I asked the reason for delay, he answered me callaously that there shortage of man power and fix another date, i.e. 26-08-2017 almost four months from this date. I wonder why it is taking so much time almost six long month to change the owner name. As you know the BRTA Chittagong office is far away from main town Chittagong, it took one full day for a job done at BRTA office and it is very hassle some. So I am requesting you to look into these matters and take sturn decision against these lazy, unproductive employees of BRTA so that the tax payers can have some ease at these Government Offices.

Thank you.



9159. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না। See Reply
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : নওগাঁ
তারিখ ও সময় : 05 May, 2017 01:34:30
বর্ণনা :

Dear sir , please take necessary steps..

একে তো রাস্তা মেরামতে বালুর পরিবর্তে মাটি দিয়েছেন।
আবার বড় গলা করে বলেন, \'যান, টিভিতে দেখান গা\'
এতোটাই বেপরোয়া নওগাঁর সড়ক বিভাগের নির্বাহী প্রকোশলী।

Jamuna Television News Link

https://www.facebook.com/JamunaTelevision/videos/1313244938771364/

https://www.facebook.com/100002800880027/videos/933645660072121/

 

 

 

 



9158. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Comilla Zone, RHD, Comilla
তারিখ ও সময় : 04 May, 2017 16:23:16
বর্ণনা :

Ref : AML- KA/RHD/CZ/2017-020, Dated: April 29,2017

To,

The Chief Engineer,

Roads and Highways Department

&

HOPE

Sarak Bhaban, Tejgaon, Dhaka.

 

Sub: Construction of 219.456m (6x36.576m) long P.C. Girder Bridge (Shahbazpur Bridge) and Rehabilitation of Existing Bridge at 93rd km (Ch.92+040m) of Dhaka-Sylhet Road (N-2) under Brahmanbaria Road Division during the year 2016-2O17, lnvitation Reference No. : 1443 Date : 03-08-2016 (ACE, Comilla Zone), Tender Package No e-GP/ADP/Road/ACE/Comilla/Bridge/2016-2017/10, Tender lD No. 81140-

                Evaluation of the Tender.

 

Dear Sir,

 

With reference to the above subject we would like to request you to kindly consider the following facts

regarding the evaluation of our tender:

 

  1. The Tender was called by the ACE (Comilla) on 16.01.2017 on the basis of the then prevailing

conditions.

  1. The submission date of the Tender was 16.02.2017
  2. Subsequently on 09.03.2017 the ACE (Comilla) vide his letter no.472 asked for clarification on

\'Rate Analysis\' & JVC partnership.

  1. On 09.03.2017 the ACE (Comilla) vide his letter no. 473 asked for additional information on

\'Past Performance Evaluation and rating Matrix for different aspect\' and Affidavit on 300 Tk.

Non Judicial stamp.

  1. While uploading that information we found that mistakenly we forgot to upload \'Line of Credit\'

of out JVCA partner AML. So we uploaded the information at the time of uploading the newly

asked information.

  1. At the time of submission of the Tender, we have submitted the Audited Balance Sheet of our

JVC partner AML and payment certificates which were readily available in our hand.

  1. Meanwhile, due to court order, CPTU has suspended the evaluation on basis of the \'Past

Performance Evaluation and rating Matrix\',

Now as the evaluation is going to be only on the basis of Turn Over\' of past 5 years so we fervently

request you to consider the Audited Balance Sheet of our JVC partner AML for evaluation purpose. lf

required we are ready furnish necessary Payment Certificates.

 

It is learnt from reliable source that the Evaluation Committee has considered some Firms as responsive

though some of them failed to submit Memorandum and Articles of Association of the Company, some

Firms have no up-to-date Income Tax clearance, some Firms do not even qualify as JV partner as they

do not have 25% qualifying criterion as per ITT-16.1(a) & ITT-16.1 (b). Some of the Firms submitted

Affidavit on the stamp of Tk.200 in place of Tk.300.

 

It is also learnt that the Evaluation Committee is going to recommend such a bidder who lags in those

entire criterion and who have deliberately concealed true information by providing false information. lt

may be mentioned here that one Bidder has submitted conditional Line of Credit Certificate and they

have also been considered as responsive by the Evaluation Committee. We are ready to provide further

specific information if required by you.

 

Under the above circumstances, we request you to kindly look in to the \'Evaluation, so that the

Evaluation is done on fair and free basis by upholding justice to all.

 

Thanking you and assure our best services and co-operations at all times.

Yours truly,

 

(Engr. MKM Kamal Uddin)

Authorized Representative

AML-KA JV

 

Copy for kind information to:

  1. The Honorable Minister, Road Transport and Highways Division, Ministry of Road Transport and

Bridges, Bangladesh Secretariat, Dhaka.

  1. The Honorable Secretary, Road Transport and Highways Division, Ministry of Road Transport and

Bridges, Bangladesh Secretariat, Dhaka.

  1. The Additional chief Engineer, RHD, Comilla Zone, sarak Bhaban, Comilla
  2. The Additional Chief Engineer, RHD, Planning & Maintenance Wing, Sarak Bhaban, Tejgaon, Dhaka.


9157. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : পাইকগাছা,খুলনা
তারিখ ও সময় : 03 May, 2017 13:06:50
বর্ণনা :

আমাদের এই ইউনিয়ন টি এক নির্বাচনের সময় খুলনা-১ আসনে যায়,আবার অারেক নির্বাচনের সময় খুলনা-৬ আসনে যায়। সুতরাং যে সাংসদ ই আসুক না কেন, তাদের তেমন কোন উন্নয়নে অাগ্রহ দেখা যায় না।সবাই কথা দিয়ে যায় কিন্তু কেউই কথা রাখে না।বাংলাদেশের এমন অবহেলিত আর কোন ইউনিয়ন আছে কিনা আমাদের জানা নাই।তিনটি যোগাযোগ বিছিন্ন দ্বীপ নিয়ে আমাদের ইউনিয়ন গঠিত।অথছো আমাদের ইউনিয়নের চার প্বার্শে বিদ্যুৎ সংযোগ রয়েছে এবং যোগাযোগ ব্যবস্থাও অনেক উন্নত হচ্ছে।তাই আপনারা যদি আমাদের ইউনিয়নটিকে একটু সামান্য বিদ্যুৎ এর ব্যবস্থা করতেন তাহলে অন্ধকারের হাত থেকে সামান্য একটু আলোর পথ আমাদের ইউনিয়ন টিকে দেখাতে পারতাম।বর্তমান ডিজিটাল ইউনিয়ন পরিষদ  গড়ার ক্ষেত্রে ব্যাপক প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে এই ইউনিয়ন পরিষদে।যেহেতু এই এই ইউনিয়ন পরিষদে কোন বিদ্যুৎ সংযোগ নাই, সেহেতু বর্তমান তথ্য কেন্দ্রে সকল কাজ বাধাগ্রস্থ সহ মানুষ সেই ডিজিটাল সেবা পাচ্ছে না।তাই মহোদয় আমাদের ইউনিয়ন পরিষদে একটু বিদ্যুৎের ব্যাবস্থা করা যায় তাহলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২১ বাস্তবায়ন সম্ভব হবে।সেই মর্মে মহোদয়ের সদয় অবগতি।



  সর্বশেষ আপডেট : ২০১৭-০৫-২৪ ০৩:৪৫:২৬    Last Update : 2017-05-24 03:45:26   Visitor: 4501173
Copyright © 2017 RTHD. All Rights Reserved
Developed and maintain by ICT Unit, Road Transport and Highways Division, Ministry of Road Transport and Bridges.