Road Transport and Highways Division, Government of the People's Republic of Bangladesh

Home
.:সড়ক যোগাযোগ সর্ম্পকিত যে কোন সমস্যার তথ্য প্রদান করুন:.    Back to Home | Search by Id 
 


Your IP Address: 54.163.61.66
Your Client IP Address: 54.163.61.66
Your Server IP Address: 54.163.61.66
Your Browser: CCBot/2.0 (http://commoncrawl.org/faq/)

সড়ক যোগাযোগ সর্ম্পকিত যে কোন সমস্যার তথ্য প্রদান করুন
প্রদানকারীর নাম : *

ফোন নম্বর: *


ই-মেইল : *


স্হান, জেলা : *

বর্ণনা : *

সমস্যার/ক্ষতিগ্রস্থ স্থানের ছবি (যদি থাকে):
(Max size : 2MB)

আরো ছবি দিন


কোড নম্বরটি লিখুন



তথ্য প্রদানে কোনো কারিগরী ত্রুটির সম্মুখীন হলে যোগাযোগ করুন - ৯৫৭৫৫২৭ এই নম্বরে, E-mail : programmer1@rthd.gov.bd

 
ওয়েবসাইটের মাধ্যমে প্রাপ্ত সড়ক যোগাযোগ সর্ম্পকিত তথ্য
Print  
9319. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : gazipur
তারিখ ও সময় : 13 Dec, 2017 11:31:24
বর্ণনা :

pls stop the hydrolic horn from bus and truck .cry



9318. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Dhaka City
তারিখ ও সময় : 08 Dec, 2017 03:41:38
বর্ণনা :
আসসালামুআলাইকুম.

জনাব,

আমি ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট এ অধ্যয়ন রত একজন ছাত্র।


ক্লাস করার জন্য আমাকে এ প্রতিদিন ই এয়ারপোর্ট থেকে তেজগাঁও যেতে হয়।


পরিবহন হিসাবে বাসের কোন বিকল্প নেই আমার।


কিন্তু ইদানিং অধিকাংশ বাস সিটিং হয়ে যাওয়ায় বাস পেতে অনেক দেরি হয়ে যায়।


কারন সিটিং বাস এ ছাত্রদের কে উঠতে দেওয়া হয় না,উঠলেও হাফ পাস নেওয়া হয় না।


সিটিং বাসের কিছু কিছু আবার ধারন ক্ষমতার উপর লোক তোলে।


অনেক বাস ওয়ালা আবার বলে যে ১০ টাকার নিচে কোন ভাড়া নেই।


এখন কোন ব্যাক্তি ১ কিঃমিঃ গেলে তাকেও কি তাহলে ১০ টাকা দিতে হবে?


বাস মালিক রা এভাবে নিজের মনগড়া ভাড়া বানিয়ে লোকজন কে ঠকিয়ে চলেছে।


কেউ ঝামেলায় জড়াতে চায় না, সেইজন্য বাসওয়ালাদের চাহিদা মত ভাড়া দিয়ে চলে যায়।


বেশি সমস্যায় পড়ছি আমরা ছাত্র রা।


প্রায়ই কথা কাটাকাটি হয় বাস কন্ডাকটর দের সাথে।


কারন তারা ছাত্রদের থেকে হাফ ভাড়া নিতে নারাজ।


বিষয়টির একটি স্থায়ী সমাধান এর জন্য আপনার আন্তরিকতা কামনা করছি।



9317. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : মহিপাল টু চৌমুহনী সড়ক
তারিখ ও সময় : 04 Dec, 2017 05:50:22
বর্ণনা :

ফেনী - নোয়াখালী জাতীয় মহাসড়কে( এন-১০৪)  সরু ব্রিজ ও কালভারট গুলি পুনর্নির্মাণ ও প্রশস্তকরন অতীব জরুরী হয়ে পড়েছে। অনেকগুলো কালভাট ও সেতু জরাজীর্ণ  ও পুরাতন এবং অপ্রশস্ত হওয়ায় এই সড়কে যানবাহন গুলো ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে।  দ্রুত ফেনী - নোয়াখালী সড়কের সরু ব্রীজ ও কালভাটগুলো পুনর্নির্মাণ করার জন্য  প্রয়োজনীয় ব্যবস্থা নিতে  মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন জানাচ্ছি। আর দক্ষিণ - পশ্চিমাঞ্চলের একুশ জেলা এবং ফরিদপুর, গোপালগঞ্জ, শরিয়তপুর, মাদারীপুর  জেলাসমূহ হতে শরিয়তপুর হরিণা ফেরী এবং ভোলা - লক্ষ্মীপুর ফেরী হয়ে চট্টগ্রামে যাতায়াতের প্রধানতম সড়ক ফেনী- নোয়াখালী সড়কটির প্রায় ৩৩ কিলোমিটার দীর্ঘ ফেনী - নোয়াখালীর চৌমুহনী অংশটিকে  চারলেনে উন্নীতকরনের জন্য মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন জানাই। 



9316. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : Chittagong
তারিখ ও সময় : 02 Dec, 2017 09:13:07
বর্ণনা :

Recent orders of weight restriction for 6, 10, 14 wheelers may be a great barrier for exporting product to the 7 siaters of India. The exporters will increase the price and it is may be not competitive for the importers of 7 sisters of India. As a result, most of the companies in Bamgladesh may lost their market in 7 sisters by which the government will loose a huge amount of foreign currrency. The weight restriction maybe good for inland, but for export, it is the worst decision by Road Transport Authority. The question is in the air that who has taken this decision and what is his personal interest by taking weight restriction decision for exporting goods. This is completely professionalism lackings by whom taken the decision.


The authority should think thousand times while taking decisions like this.



9315. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : পিরোজপুর
তারিখ ও সময় : 30 Nov, 2017 17:21:08
বর্ণনা :

বিষয়: সওজ কর্মচারীর দুর্নীতি ও সার্টিফিকেট জালিয়াতি করে পদোন্নতি গ্রহণ প্রসঙ্গে।


জনাব,


মো: নাসির উদ্দিন সরদার (পরিচিতি নং - ০৫২৯৮১), পিতার নাম: মহসিন আলি সরদার,মাতার নাম : জোবেদা বেগম। বর্তমানে ঢাকা ওয়ার্কশপ সাব-ডিভিশন অফিসে ওয়ার্কচার্জ ট্রেসার হিসাবে কর্মরত আছে। সে এমএলএসএস পদে ১৯৮৭ সালে মাস্টাররোল হিসাবে চাকুরীতে যোগদান করে। পরবর্তীতে ২০০০ সালে ট্রেসার হিসাবে ওয়ার্কচার্জ কর্মচারী হিসাবে যোগদান করে। ট্রেসার পদটির নূন্যতম যোগ্যতা এইচএসসি কিন্তু তার এইচএসসির কোন বৈধ সনদ নেই। সে দুর্ণীতির আশ্রয় নিয়ে সার্টিফিকেট জালিয়াতি করে ভূয়া এইচএসসির সনদ তৈরি করে ট্রেসার হিসাবে পদোন্নতি লাভ করে এবং সেই ভূয়া সনদ এখনও সর্বত্র ব্যবহার করে আসছে। তার ব্যক্তিগত নথি যাচাই করলেই তার জালিয়াতির তথ্য পাওয়া যাবে। বর্তমানে সে এই ভূয়া সনদ ব্যবহার করে ওয়ার্কচার্জ থেকে নিয়মিতকরনের চেষ্টা করে আসছে। এছাড়াও সে সওজ অফিসে অসংখ্য দুর্নীতি, কর্মকর্তাদের সাথে অসদাচারন এবং সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত এবং তার নামে পুলিশে মামলাও রয়েছে। তার দুর্ণীতি এবং সন্ত্রাসী কর্মকান্ডের কারণে তার সহকর্মীরা আতঙ্কগ্রস্থ।


এই দুর্নীতিবাজ কর্মচারীর দুর্নীতি এবং সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ এবং তার এইচএসসি সার্টিফিকেট জালিয়াতি করে পদোন্নতি পাবার বিষয়টি তদন্ত করার যথাযথ কার্যক্রম গ্রহণের জন্য মহোদয়ের সদয় দৃষ্টি আকর্ষন করছি।



9314. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : বিপুলাসার- খিলা- লাকসাম - লালমাই - পদুয়ারবাজার সড়ক।
তারিখ ও সময় : 30 Nov, 2017 12:14:23
বর্ণনা :

নোয়াখালী - কুমিল্লা মহাসড়ক এর বিপুলাসার বাজার হতে খিলা বাজার হয়ে লাকসাম বাজার হয়ে লালমাই পর্যন্ত সড়ক টি এখন খুবেই খারাপ হয়ে পড়েছে, ভেঙে চুরে একাকার হয়ে পড়েছে যেন দেখার কেহ নেই, প্রতিদিন এই সড়ক এর উপর দিয়ে শত শত গাড়ি চলছে কিন্তু আবহাওয়া এখন শুকনো ও ভালো হওয়া সত্বেও রাস্তাটির কোন মেরামত কাজই হচ্ছেনা। দ্রুত মেরামত করে চলাচলের উপযোগী করতে সড়ক মন্ত্রণালয় এর নিকট আকুল আবেদন জানাই।



9313. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : পিরোজপুর জেলার, নাজিরপুর উপজেলার, সেখসাটিয়া ইউনিয়ানের প্রেয় ১৫ কি মি রাস্তা চলাচলের অজোগ্গ হয়ে পরছে,এরাস্তা সুদু এ ইউনিয়ানের যোগা যোগ নয়, এটা নাজির পুর থেকে বাগের হাট যোগা যোগের অন্নতম রাস্তা বা বাইপাস সরক, তাই এটা ঠিক করার জন্ন জোর দাবি যানাই,,,,,
তারিখ ও সময় : 30 Nov, 2017 06:35:31
বর্ণনা :

9312. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : dhaka
তারিখ ও সময় : 29 Nov, 2017 13:35:04
বর্ণনা :

student bharar law chai !



9311. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : dhaka
তারিখ ও সময় : 29 Nov, 2017 09:23:01
বর্ণনা :

কুরিল চৌরাস্তা থেকে কাঞ্চন গামি যাত্রীদের  কষ্টের শেষ নেই,    


কুরিল বিশ্ব রোড হতে কাঞ্চন ব্রিজ পর্যন্ত কি ব্রতচ BRTC গাড়ি ছাড়ার পরিকল্পনা আছে?


 



9310. প্রদানকারীর বিবরণ (নাম,ফোন ইত্যাদি) : মতামত প্রদানকারীর পরিচয় প্রকাশ করা হচ্ছে না।
ক্ষতিগ্রস্থ স্হান, জেলা : মহিপাল টু চৌমুহনী সড়ক
তারিখ ও সময় : 26 Nov, 2017 05:01:20
বর্ণনা :

ফেনীর মহিপাল মোড় হতে নোয়াখালীর চৌমুহনী পর্যন্ত প্রায় ৩৩ কিলোমিটার সড়কটির দুইপাশে ধীরগতির যানবাহনের জন্য আলাদা লেনসহ সড়কটিকে চারলেনে উন্নীত করন চাই। বাস, ট্রাক, লরি, কাভারড ভ্যানসহ অসংখ্য যানবাহন এখন চট্টগ্রাম বন্দর হতে বরিশাল , খুলনায় যাতায়াতের জন্য এই সড়কটির উপর দিয়েই যাতায়াত করছে। ফেনী - নোয়াখালী জাতীয় মহাসড়কের ( N-104) মহিপাল টু চৌমুহনী সড়ক চারলেনে উন্নীত করন করা হলে  গ্রেটার নোয়াখালীসহ দক্ষিণ - পশ্চিমাঞ্চলের একুশ জেলার গাড়ি চলাচলের ক্ষেত্রে সড়ক দুর্ঘটনার হার হ্রাস পাবে এবং কম সময়ে যাতায়াত ও পণ্য পরিবহণ করা সম্ভব হবে বিধায় দ্রুত সড়কটিকে চারলেনে উন্নীত করনের জন্য ব্যবস্থা নিতে মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন জানাচ্ছি। 


জবাব :

See Reply

ফেনী - নোয়াখালী জাতীয় মহাসড়কের ফেনীর মহিপাল হতে নোয়াখালীর চৌমুহনী পর্যন্ত সড়কাংশের এলাইনমেন্ট নোয়াখালী ও ফেনী সড়ক বিভাগের অন্তর্গত সওজ নেটওয়ার্কভুক্ত ১টি জাতীয় মহাসড়ক। ফেনীর মহিপাল হতে সেবার হাট পর্যন্ত সড়কাংশে ফেনী সড়ক বিভাগের ও সবার হাট হতে চৌমুহনী পর্যন্ত সড়কাংশ নোয়াখালী সড়ক বিভাগের আওতাভুক্ত। ইতোমধ্যে উক্ত সড়কের নোয়াখালী সড়ক বিভাগ অংশের সেবারহাট হতে চৌমুহনী পূর্ব বাজার পর্যন্ত সড়কাংশ ৩০ ফুট প্রশস্ততায় উন্নীতকরণ করা হয়েছে। ভবিষ্যতে যানবাহনের সংখ্যা ও নেটওয়ার্কের গুরুত্ব অনুসারে ধারাবাহিকভাবে চাহিদা পূরণকল্পে উক্ত সড়কের ফেনীর মহিপাল হতে চৌমুহনী পর্যন্ত সড়কাংশের দুইপাশে ধীরগতির যানবাহনের জন্য আলাদা লেনসহ সড়কাংশটিকে চার লেনে উন্নীতকরণের ব্যবস্থা গ্রহণ করা হবে।


  সর্বশেষ আপডেট : ২০১৭-১২-১৩ ১০:৪৭:৪৯    Last Update : 2017-12-13 10:47:49   Visitor: 5502656
Copyright © 2017 RTHD. All Rights Reserved
Developed and maintain by ICT Unit, Road Transport and Highways Division, Ministry of Road Transport and Bridges.